tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৮ অক্টোবর ২০২২, ০৮:৫২ এএম

চট্টগ্রাম মহানগর দক্ষিণ শাখার মো. সাইমুমের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক


shok-songbad

ক্যান্সারে আক্রান্ত হয়ে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগর দক্ষিণ শাখার সাথী ইফতেহার রহমান সাইমুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।


এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, তিনি ২৭ অক্টোবর সকাল ৭টা ৪৫ মিনিটে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের মেধাবী ছাত্র ছিলেন। দীর্ঘ আট বছর ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থ থাকলেও তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পরীক্ষায় ফার্স্ট ক্লাস থার্ড হয়েছিলেন। জীবনের কঠিন সময়গুলোতেও তিনি সাংগঠনিক দক্ষতা ও মেধার স্বাক্ষর রেখেছেন। তিনি ২ ভাই ১ বোনের মধ্যে সবার ছোট ছিলেন। পড়াশোনা ও দ্বীনের দায়িত্বকে সমন্বয় করে এগিয়ে নিয়ে তিনি একজন কাঙ্ক্ষিত নাগরিকে পরিণত হয়েছিলেন। প্রিয় ও আদরের মানুষটির এই বেদনাদায়ক ইন্তেকালে পরিবার-পরিজন, সহপাঠী ও এলাকাবাসীর মতো ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি গভীরভাবে শোকাহত।

নেতৃবৃন্দ প্রিয় মো. ইফতেহার রহমান সাইমুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে প্রিয় জনশক্তির জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।

এন