tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৫ নভেম্বর ২০২২, ১৬:৫৬ পিএম

চাঁপাইনবাবগঞ্জের মানুষের সুখে-দুঃখে পাশে আছি : বুলবুল


Photo News Bulbul (DCS 15 Nov 2022) (2)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর এবং চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান জননেতা নূরুল ইসলাম বুলবুল চাঁপাইনবাবগঞ্জ সদরের বিভিন্ন এলাকায় অসহায়, সুবিধা বঞ্চিত ও অসুস্থ রোগীদের বাড়িতে ছুটে যান এবং তাদের চিকিৎসা সহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন।


তিনি সুবিধা বঞ্চিত মানুষদের ঘর নির্মাণ এবং অসুস্থ ব্যক্তিদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা সেক্রেটারি অধ্যাপক আবু বকর, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আমীর আবুল হাসান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নায়েবে আমীর আব্দুল আলীম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গনি সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Photo News Bulbul (DCS 15 Nov 2022) (1)

নূরুল ইসলাম বুলবুল বলেন, চাঁপাইনবাবগঞ্জের মানুষের সুখে-দুঃখে আমরা পাশে আছি থাকবো ইনশাআল্লাহ। জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ অসহায়, সুবিধা বঞ্চিত, ক্ষতিগ্রস্থ ও অসুস্থ মানুষের জন্য সহযোগিতা নিয়ে দেশের এ-প্রান্ত থেকে ও-প্রান্ত ছুটে বেড়াচ্ছেন। তারই অংশ হিসেবে আমি আপনাদের একজন ভাই হিসেবে আপনাদের কাছে ছুটে এসেছি। আমরা আপনাদের সকল সমস্যার সমাধান করে দিতে পারবো না ঠিকই, কিন্তু একজন মুসলিম ও দ্বীনি ভাই হিসেবে আমাদের দ্বায়বদ্ধতার জায়গা থেকেই আমরা আপনাদের কাছে ছুটে এসেছি। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে আমরা দোয়া করি, তিনি যেন এসকল ভাই-বোনকে পূর্ণ সুস্থতার নেয়ামত দান করেন এবং অসহায় ও বঞ্চিত মানুষের দুঃখ-দুর্দশা দূর করে তাদের জীবনযাপনকে আরও সহজ ও সচ্ছল করে দেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর সংসদীয় আসনের জনগণের আস্থার প্রতীক জননেতা নূরুল ইসলাম বুলবুল পৌরসভার ৫নং ওয়ার্ডের দূর্গাপুর গ্রামের আজাদ আলীর মেয়ে ক্যান্সারে আক্রান্ত রুবি আক্তারকে দেখতে যান ও তার চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন।  তার রোগ মুক্তির জন্য আল্লাহর দরবারে দোয়া করেন ও চিকিৎসা বাবদ তাকে নগদ অর্থ সহায়তা করেন। পরবর্তীতে নূরুল ইসলাম বুলবুল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের লাখেরাজপাড়া নিবাসী আব্দুস সালামকে (বাবু ড্রাইভার) দেখতে ও চিকিৎসার সার্বিক খোঁজ খবর নিতে তার বাসায় ছুটে যান।

Photo News Bulbul (DCS 15 Nov 2022) (3)

উল্লেখ্য যে, টিসিবির পণ্য নেওয়ার সময় পড়ে গিয়ে আব্দুস সালামের ডান পা ভেঙ্গে যায়। একইসাথে তিনি স্টোকও করেন। ফলে তিনি বিছানাগত অবস্থায় মানবেতর জীবনযাপন করছেন। এমতাবস্থায় নূরুল ইসলাম বুলবুল তার চিকিৎসার খোঁজ খবর নেন ও চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করেন। তার পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মহান রাব্বুল আলামীনের দরবারে সুস্থতা কামনা করে দোয়া করেন। এরপরে তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চর অনুপনগর ইউনিয়নের চর বাসুদেবপুর গ্রামের অসহায় ও দরিদ্র আব্দুল লতিফের বাড়ীতে যান। তার সার্বিক খোঁজ খবর নেন এবং ঘর নির্মাণের জন্য তাকে অর্থ সহায়তা প্রদান করেন। উল্লেখ্য যে, আব্দুল লতিফ ছোট্ট একটি ঘরে স্ত্রী ও ছয় সন্তান নিয়ে অতি মানবেতর জীবনযাপন করে আসছিল। খবরটি জানতে পেরে জননেতা নূরুল ইসলাম বুলবুল তার বাড়ীতে ছুটে যান এবং নগদ অর্থ সহযোগিতা করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

এন