tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪৮ পিএম

ছাত্রশিবির তরুণ প্রজন্মকে আল্লাহর সন্তুষ্টির উপযোগী করে গড়ে তুলছে: ড. মাসুদ


Photo (2)

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, আমরা বিশ্বাস করি ছাত্রশিবির এদেশের তরুণ প্রজন্মকে আল্লাহর সন্তুষ্টির উপযোগী করে গড়ে তুলেছে।


বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্বের উদ্যোগে আন্তঃথানা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শফিকুল ইসলাম মাসুদ বলেন, আগামী দিনের প্রত্যাশিত সোনার বাংলাদেশ গড়ার জন্য ছাত্রশিবিরের জনশক্তিদের সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। ছাত্রশিবির এমন একটি ছাত্র সংগঠন যারা তাদের কর্মীদেরকে সমাজের সকল পঙ্কিলতা ও কলূষতা থেকে মুক্ত করে তৈরি করতে সক্ষম হয়েছে। যা দলমত ছাপিয়ে ভিন্ন আদর্শের ব্যক্তিদের কাছেও প্রশংশিত হয়েছে। এছাড়াও জাতীয় জীবনে নেতৃত্বের ঘাটতি পূরণে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির অনবদ্য ভূমিকা রেখে চলেছে।

তিনি আরও বলেন, আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের প্রতিটি সেক্টরে ক্ষমতাসীন সরকারের অব্যবস্থাপনা ও লুটপাটের কারণে দেশে চরম নৈরাজ্যকর পরিস্থিতি বিরাজমান। এই সরকার জনগণের সকল সাংবিধানিক ও মৌলিক অধিকারগুলোকে হরণ করেছে। অপরদিকে দেশের ক্যাম্পাস গুলোতে সরকার দলীয় ছাত্রসংগঠন ছাত্রলীগের সন্ত্রাস, সিট দখল, চাঁদাবাজি, মাদকসহ অবৈধ কার্যক্রমের ফলে শিক্ষার সুষ্ঠু পরিবেশ হারিয়ে এক ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে।

এসময় তিনি যে কোনো প্রতিকূল পরিস্থিতিতেও দেশ ও জাতির কল্যাণে এবং ছাত্র সমাজের অধিকার আদায়ে ছাত্রশিবিরের নেতাকর্মীদের বলিষ্ঠ ভূমিকা পালনের আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগর পূর্বের সেক্রেটারি জাফর সাদিক, মহানগরীর সেক্রেটারিয়েট সদস্য সাইফুল ইসলামসহ অন্যান্য নেতারা।

প্রেস বিজ্ঞপ্তি