tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ১৮ এপ্রিল ২০২৩, ২১:৪৭ পিএম

তৃণমূলে যোগ দিলেন কৌশানী মুখোপাধ্যায়


imag1

টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এবার তৃণমূলে যোগ দিয়েছিলেন। একই সাথে যোগ দিলেন ইম্পার প্রধান পিয়া সেনগুপ্ত।


এদিন তৃণমূল ভবনে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন পিয়া সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়।

লোকসভা নির্বাচনের পরই টলিউডের অনেকেই বিজেপিতে যোগ দেন। বিধানসভা নির্বাচনের আগে দলে শিল্পীদের পাল্লা ভারী করতে শুরু করল তৃণমূল।

কৌশানী জানান, এখন যা টালমাটাল অবস্থা, আমার মনে হল এটাই সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময়। ছোট থেকেই আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভক্ত। আমার গোটা পরিবার তৃণমূল দলটিকেই অনুসরণ করে।

তাই তৃণমূলে মুখ্যমন্ত্রীর উন্নয়নের যজ্ঞে সামিল হওয়া আমার কাছে সৌভাগ্যের ব্যাপার। আমি চাই, আমায় দেখে অনেক তরুণ-তরুণী অনুপ্রাণিত হোক, তারাও এগিয়ে আসুক।

তিনি আরও বলেন, ‌আমার প্রথম ছবি ‘‌পারব না আমি ছাড়তে তোকে’‌। মমতা বন্দ্যোপাধ্যায়কেও ছাড়তে পারব না আমি। অভিনেত্রী হিসেবে আমি যতটুকু পেরেছি সাধারণ মানুষের জন্য কাজ করেছি। দলের সাথে যুক্ত হয়ে আমি আরও মানুষের জন্য কাজ করতে চাই।

এদিন পিয়া সেনগুপ্ত তৃণমূলের পতাকা হাতে নিয়ে বলেন, ‌মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন ও তাঁর সবার পাশে থাকাকে দেখে আজ তৃণমূলে যোগ দিলাম। সমস্ত কর্মীদের সাথে আমি কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব।

তিনি আরও বলেন, তৃতীয়বার মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী হিসেবে দেখার অঙ্গীকার আমার রইল। তার জন্য আমার শেষ রক্তবিন্দু দিয়ে আমি লড়াই করব। খবর : হিন্দুস্থান টাইমস

এন