tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২০:৪৩ পিএম

পাকিস্তানকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ


bangladesh_vs_pakistan_saff_17_20240928_202858985

ভুটানে চলমান সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপে গ্রুপ পর্বে সাফল্যের মুখ দেখেনি বাংলাদেশ।


গ্রুপ পর্বে কোনো জয় না পেলেও অন্য দলের ভরাডুবিতে সেমিফাইনাল নিশ্চিত হয় সাইফুল বারী টিটুর দলের। সেমিফাইনাল মানেই একটি ম্যাচ। নকআউট ম্যাচে জয় পেলেই ফাইনাল নিশ্চিত বাংলাদেশের যুবাদের। এমন ম্যাচে আজ থিম্পুর চ্যাংলিমিথাং স্টেডিয়ামে ফাইনালে ওঠার লড়াইয়ে পাকিস্তানের মুখোমুখি হয় বাংলাদেশ।

গ্রুপ পর্বে কোনো জয় না পেলেও অন্য দলের ভরাডুবিতে সেমিফাইনাল নিশ্চিত হয় সাইফুল বারী টিটুর দলের। সেমিফাইনাল মানেই একটি ম্যাচ। নকআউট ম্যাচে জয় পেলেই ফাইনাল নিশ্চিত বাংলাদেশের যুবাদের। এমন ম্যাচে আজ থিম্পুর চ্যাংলিমিথাং স্টেডিয়ামে ফাইনালে ওঠার লড়াইয়ে পাকিস্তানের মুখোমুখি হয় বাংলাদেশ। গ্রুপ পর্বে কোনো জয় না পেলেও অন্য দলের ভরাডুবিতে সেমিফাইনাল নিশ্চিত হয় সাইফুল বারী টিটুর দলের। সেমিফাইনাল মানেই একটি ম্যাচ। নকআউট ম্যাচে জয় পেলেই ফাইনাল নিশ্চিত বাংলাদেশের যুবাদের। এমন ম্যাচে আজ থিম্পুর চ্যাংলিমিথাং স্টেডিয়ামে ফাইনালে ওঠার লড়াইয়ে পাকিস্তানের মুখোমুখি হয় বাংলাদেশ।

যেখানে পাকিস্তান যুবদের বিপক্ষে দুই গোলে পিছিয়ে থেকেও শেষে ২-২ গোলের সমতায় ফেরে ৯০ মিনিটের খেলায়। এরপর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে টাইব্রেকারে ৮-৭ গোলে পাকিস্তানকে হারিয়ে সাফের ফাইনালে ওঠে বাংলাদেশ। আগামী সোমবার ফাইনালে টাইগারদের প্রতিপক্ষ ভারত।

এমএইচ