tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৫ মার্চ ২০২২, ২০:০৭ পিএম

শামসুল ইসলামের মেজো ভাইয়ের ইন্তেকাল


বাংলাদেশশ্রমিক কল্যাণ ফেডারেশন

শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি আ ন ম শামসুল ইসলামের মেজো ভাই এ এস এম রফিকুল ইসলাম ইন্তেকাল করেছেন। এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন।


বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি কারারুদ্ধ আ ন ম শামসুল ইসলামের মেজো ভাই বিশিষ্ট ব্যাংকার এ এস এম রফিকুল ইসলাম (৭২) ইন্তেকাল করেছেন।

তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান।

শোকবাণীতে নেতৃবৃন্দ বলেন, মরহুম এ এস এম রফিকুল ইসলাম একজন সজ্জন ব্যক্তিত্ব ছিলেন। তিনি শ্রমজীবী মেহনতি মানুষদের ভালোবাসতেন। ইসলামী শ্রম আন্দোলনের প্রতি তার অকৃত্রিম ভালোবাসা ও দিক নির্দেশনা জাতি আজীবন স্মরণ করবে। আল্লাহ তার খেদমতকে কবুল করুন। আমীন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী ও আত্মীয়স্বজনকে ধৈর্য ধরার শক্তি দান করার জন্য দোয়া করেন।

উল্লেখ্য, মরহুম এ এস এম রফিকুল ইসলাম ভোর রাত ৩টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন। মৃত্যকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা নামাজ বাদ জোহরের পর চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। আ ন ম শামসুল ইসলাম প্যারোলো মুক্তি পেয়ে মরহুমের জানাজায় ইমামতি করেন।

মরহুমের দ্বিতীয় জানাজা নামাজ মরহুমের গ্রামের বাড়ী চট্টগ্রাম জেলার সাতানিয়া উপজেলার বারদুনা গ্রামে বাদ মাগরিব অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের জানাজায় অংশগ্রহণ করেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের চট্টগ্রাম মহানগরীর প্রধান উপদেষ্টা মাওলানা মুহাম্মদ শাহজাহান।

এছাড়াও উপস্থিত ছিলেন ফেডারেশনের মহানগরীর উপদেষ্টা আ জ ম ওবায়েদুল্লাহ, নজরুল ইসলাম, অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমীন, ইসলামী সমাজ কল্যাণ পরিষদ চট্টগ্রাম এর সভাপতি এম তাহের, ফেডারেশনের উপদেষ্টা খায়রুল বশর, মুহাম্মদ উল্লাহ, ফয়সাল মুহাম্মদ ইউনুছ, এম এ আলম চৌধুরী, ফেডারেশনের চট্টগ্রাম মহানগরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের খান, ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ ইছহাক, এস এম লুৎফর রহমান, মরহুমের ছোট ভাই আমিরুল ইসলাম, ছাত্রনেতা নোমান রশিদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি