tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১৬ অক্টোবর ২০২২, ১২:১০ পিএম

বিশ্বকাপের ধারাভাষ্যে আছেন আতহার, সঙ্গী কারা?


20221016_120936

একটা টুর্নামেন্ট যখন শুরু হয় তার আগে আলোচনায় থাকে ধারাভাষ্য বিবরণীতে থাকছেন কারা। আর যদি বিশ্বকাপের মতো বড় আসর হয় তাহলে তো কথাই নেই।


আজ রোববার থেকে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরের। আর মাঠের খেলার পাশাপাশি এবার কমেন্ট্রি বক্সেও থাকছে তারকাদের বিচরণ। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে মাইক্রোফোন হাতে দেখা যাবে ইয়ন মরগান, কার্লোস ব্র্যাথওয়েট, ডেইল স্টেইনদের মতো সব তারকা ক্রিকেটারকে।

সীমিত ওভারের এই টুর্নামেন্টের জন্য গতকাল ধারাভাষ্যকারদের নাম প্রকাশ করেছিল ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।
যেখানে বাংলাদেশ থেকে একমাত্র ধারাভাষ্যকার হিসেবে রয়েছেন আতহার আলী খান।

সঙ্গে রয়েছেন হার্শা ভোগলে কিংবা নাসের হোসেইনদের মতো তারকারা। এবারের বিশ্বকাপে সবচেয়ে বেশি ধারাভাষ্যকার রয়েছেন ভারতীয় থেকে। এছাড়া বর্তমান ক্রিকেটারদের মধ্যে ধারাভাষ্য দিবেন কার্লোস ব্র্যাথওয়েট।

এক নজরে ধারাভাষ্য প্যানেল-
অ্যাডাম গিলক্রিস্ট, আতহার আলী খান, ইয়ান বিশপ, ইয়ান স্মিথ, পমি এমবাঙ্গুয়া, প্রিস্টন মমসেন, রবি শাস্ত্রী, ইশা গুহ, বাজিদ খান, ব্রায়ান মুরগাট্রয়েড, মার্ক হাওয়ার্ড, রাসেল আর্নল্ড, কার্লোস ব্র্যাথওয়েট, মেল জোনস, স্যামুয়েল বদ্রি, ডেইল স্টেইন, মাইকেল আথারটন, শেন ওয়াটসন, ড্যানি মরিসন, মাইকেল ক্লার্ক, শন পোলক, ডার্ক ন্যানেস, নাসের হোসাইন, সাইমন ডুল, নাসের হোসাইন, সাইমন ডুল, ইয়ন মরগান, নাটালিয়া জার্মানোস, সুনীল গাভাস্কার, হার্শা ভোগলে এবং নেইল ও’ব্রায়েন।

এমআই