tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
অপরাধ প্রকাশনার সময়: ১৭ জানুয়ারী ২০২৩, ১৯:২৬ পিএম

খাগড়াছড়িতে নিজ বাড়িতে কিশোরীকে কুপিয়ে হত্যা করলো দুর্বৃত্তরা


6

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের আমবাগান এলাকার স্হানীয় বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমানের মেয়ে সুমাইয়া আকতার সেতু (১৪) নামে এক কিশোরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।


সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়িতে ওই কিশোরীকে কুপিয়ে হত্যা করা হয়।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের সূত্রে, ঘটনার সময় বাড়িতে একাই ছিল কিশোরী সুমাইয়া আক্তার সেতু। এসময় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। দৃর্বৃত্তদের এলোপাতাড়ি কোপে তার শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে হাত।

প্রচুর রক্তক্ষরণে ফলে ঘটনাস্থলেই মারা যায় কিশোরী । প্রতিবেশীসহ আমবাগান এলাকার দোকানে বসে থাকা লোকজন ছুটে আসার উপস্হিতি টের পেয়ে ঘাতক পালিয়ে যায়।

নিহত কিশোরীর বাবা মো. আব্দুর রহমান জামাল বলেন, আমরা যখন বাড়িতে ছিলাম না তখন এই সুযোগে কে বা কারা আমার মেয়েকে কুপিয়ে হত্যা করেছে। মেয়ের হত্যাকারীর কঠিন বিচার দাবি করেন তিনি।

স্থানীয়রা খবর দিলে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া ঘটনাস্থলে যান। ঘটনাস্থলের পাশ থেকে একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

ওসি বলেন, মরদেহ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। খুব দ্রুত হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তৎপর রয়েছে পুলিশ।

এন