tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১৮:১০ পিএম

বগুড়ায় হিরো আলমের ওপর হামলা, কান ধরে ওঠবস


prothomalo-bangla_2024-09-08_eeg9u7yg_Bogura_DH0493_20240908_Bogura   Beat Hero Alam    3

বগুড়ায় আদালত চত্বরে ‘হিরো আলম’ নামে পরিচিত আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম হামলার শিকার হয়েছেন। মারধারের পর তাকে কান ধরে ওঠবস করানো হয়েছে।


রোববার (৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়ার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে এ ঘটনা ঘটে।

হামলার জন্য হিরো আলম বিএনপির নেতাকর্মীদের দায়ী করেছেন।

হিরো আলম ওই আদালতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বগুড়ার সাবেক দু’জন ডিসি, একজন ইউএনও-সহ ৩৩ জনের বিরুদ্ধে মামলা করে ফেরার সময় এ হামলার শিকার হন।

হিরো আলম ২০১৮ সালের জাতীয় সংসদের নির্বাচনে বগুড়া-৪ আসনে এবং ২০২৩ সালে বগুড়া সদর আসনের উপ-নির্বাচনে প্রার্থী ছিলেন। ওই সময় ভোট কেন্দ্রে তাকে মারধরের অভিযোগে এনে তিনি মামলাটি দায়ের করেন।

হিরো আলম বলেন, ‘হামলার সময় তারা বলেছেন যে আমি নাকি তারেক রহমানের বিরুদ্ধে গালমন্দ করেছি। কিন্তু আমি হিরো আলম বলছি, কেউ যদি তারেক রহমানের বিরুদ্ধে গালি দেয়ার কোনো ফুটেজ দেখাতে পারেন তাহলে জুতার মালা গলায় দিয়ে ঘুরে বেড়াব।’

বগুড়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন বলেন, ‘হিরো আলমের ওপর হামলার সাথে বিএনপি বা কোনো অঙ্গ সংগঠনের নেতাকর্মী জড়িত নয়। হিরো আলম আওয়ামী লীগের অ্যাজেন্ট হিসেবে কাজ করে। এর আগে তিনি বিএনপি নেতা রুহুল কবীর রিজভীর বিরুদ্ধে মামলা করেছিল। আওয়ামী লীগের সময় জাতীয় সংসদসহ বিভিন্ন নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচনকে বৈধতা দেয়ার চেষ্টা করেছিল। এসব কারণে বগুড়ার সাধারণ জনগণ হিরো আলমের ওপর ক্ষুব্ধ।’

এছাড়া হিরো আলম আওয়ামী লীগের একটি অঙ্গ দলে যোগ দিয়েছিল বলে তখন প্রচার করা হয় বলে তিনি জানান।

এফএইচ