tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০৬ মে ২০২৩, ১১:৪০ এএম

ক্লাবের অনুমতি ছাড়া সৌদি সফর, ক্ষমা চাইলেন মেসি


screenshot_3

ক্লাবের অনুমতি না নিয়েই সৌদি আরবে ছুটি কাটাতে চলে যাওয়ায় পিএসজি দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে মেসিকে। তবে এই ঘটনায় চুপ ছিলেন বিশ্বকাপ ও সাতবারের ব্যালন ডি'অরজয়ী তারকা। এবার তিনি সেই বিষয়ে মুখ খুলেছেন এবং অনুমতি ছাড়া সফরের জন্য ক্ষমাও চেয়েছেন।


এছাড়া প্যারিসের ক্লাবটির সমর্থকেরা বিক্ষোভ করেছেন তার বিরুদ্ধে। কেউ কেউ তার এমন আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন।

পিএসজি কর্তৃপক্ষ ও সতীর্থদের উদ্দেশে একটি ভিডিও বার্তা দিয়েছেন মেসি। সেখানে মেসি প্রতিটি ম্যাচের পর ছুটি থাকার কথা উল্লেখ করে সৌদির নির্ধারিত সফরে রওনা হওয়ার কথা বলেন। নির্ধারিত সফরের কারণে তিনি দলের সঙ্গে যোগ দিতে পারেননি এবং এ নিয়ে নিষেধাজ্ঞা আসায় অনুতপ্ত বলে জানান আর্জেন্টাইন ফরোয়ার্ড। কিন্তু সাম্প্রতিক পরাজয় বিবেচনায় ছুটি বাতিল করে বাধ্যতামূলতক অনুশীলন ডাকে পিএসজি।

ইনস্টাগ্রামের ভিডিও বার্তায় মেসি বলেন, ‘আমি মনে করেছিলাম, প্রতিটি ম্যাচ পরবর্তী সময়ের মতো আমরা ছুটিতে যাচ্ছি। আগে থেকেই আমার সফরটি (সৌদি আরব) নির্ধারিত ছিল এবং আমি তাৎক্ষণিক সেটি বাতিল করতে পারিনি। যদিও এর আগে ছুটি না থাকায় এরকম সফর বাতিল বাতিল করেছিলাম। সতীর্থদের কাছে আমি ক্ষমাপ্রার্থনা করছি এবং ক্লাব কর্তৃপক্ষ আমাকে যে শাস্তি দেয়, তা মেনে নিব।’

মেসি সৌদি আরবের পর্যটন দূত। অনুমতি না নিয়ে পর্যটন দূত হিসেবে সৌদিতে সফর করায় দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ হয়েছেন মেসি। মেসি কি জানতেন না, এ কাজ করলে তাকে শাস্তি পেতে হবে? এরপরও কেন গেলেন আর্জেন্টাইন অধিনায়ক।

পিএসজির সঙ্গে আগামী মাসেই দুই বছরের চুক্তি শেষ হয়ে যাবে মেসির। ফ্রান্সের গণমাধ্যমের খবর, লিগ ওয়ানের ক্লাবটিতে আর থাকার ইচ্ছা নেই ৩৫ বছর বয়সী আর্জেন্টাইন সুপারস্টারের। পিএসজির সঙ্গে ঝামেলার খবর শুনে এরই মধ্যে মেসিকে বিশাল অংকের প্রস্তাব দিয়ে রেখেছে সৌদির ক্লাব আল হিলাল। এছাড়া মেসির বার্সায় ফেরা নিয়ে গুঞ্জন আছে। শোনা যাচ্ছে যুক্তরাষ্ট্রের লিগ ইন্টার মিয়ামির নামও।

এন