tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০২ জুন ২০২৩, ১৬:২৯ পিএম

মেসিকে ছাড়ছে কী পিএসজি?


00

অবশেষে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি পিএসজি ছেড়ে দিচ্ছেন। ক্লেরমন্তের বিপক্ষে ম্যাচটিই হতে যাচ্ছে পিএসজির হয়ে আর্জেন্টাইন মহাতারকার শেষ ম্যাচ।


বৃহস্পতিবার (১ জুন) পিএসজি কোচ ক্রিস্টোফে গালটিয়ের এমনটাই নিশ্চিত করেন।

পিএসজি কোচ বলেন, ‘ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর সুযোগ হয়েছে আমার। ক্লারমন্তের বিপক্ষে পার্ক দ্য প্রিন্সেসে অনুষ্ঠিতব্য ম্যাচটিই হতে যাচ্ছে লিওর (মেসির) শেষ ম্যাচ।’ এমনকী পিএসজিতে মেসি তার শেষ ম্যাচে উষ্ণ অভিনন্দন পাবেন বলেও আশা প্রকাশ করেছিলেন গালটিয়ের।

গালটিয়ের ঘোষণার ঘণ্টা কয়েক পর পিএসজির এক মুখপাত্র জানিয়েছেন, গালটিয়ের কথাটা ঠিকভাবে বলতে পারেননি। বরং এখনো চু্ক্তি নবায়নের চেষ্টা করা হচ্ছে বলেও জানানো হয়েছে।

পিএসজির সূত্র জানিয়েছে, পিএসজিতে আগামীকালের ম্যাচটিই মেসির শেষ নয়, এটি হবে তার মৌসুমের শেষ ম্যাচ। মেসিকে নিয়ে কোচের ঘোষণার পরপরই স্প্যানিশ সংবাদমাধ্যম ইএফইর সঙ্গে কথা বলেছেন পিএসজির এক মুখপাত্র।

২০২১ সালে দুই বছরের চুক্তিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন মেসি। সমালোচনা থাকলেও মাঠে নিজের সেরাটা উজাড় করে দিয়েছেন মেসি। চলতি মৌসুমে লিগ ওয়ানের শিরোপা ধরে রাখার পথে ১৬ গোলের পাশাপাশি সমান সংখ্যক অ্যাসিস্টও রয়েছে তার।

এন