tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
অপরাধ প্রকাশনার সময়: ২৭ মে ২০২৪, ১৩:১৪ পিএম

ছেলের ছুরির আঘাতে প্রাণ গেল বাবার


লাশ.jpg

রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকার একটি বাসায় মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে উমেশ চন্দ্র সরকার (৬৫) নামে এক বৃদ্ধ বাবা খুন হয়েছেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত ছেলে বিষ্ণু চন্দ্র সরকার (৩৫)।

সোমবার (২৭ মে) সকাল ১০টার দিকে স্টাফ কোয়াটার দেল্লা এলাকার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মেয়ে রুপালি রানী জানান, তার বাবার বাড়ি স্টাফ কোয়াটার দেল্লা এলাকায়। বাবার বাড়ির পাশেই তার স্বামীর বাড়ি। সকাল ১০টার দিকে তিনি খবর পান, তার বাবাকে ছুরি মেরেছে তারই ভাই বিষ্ণু। তখন তিনি দৌড়ে গিয়ে দেখেন, উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তার বাবা। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার ভাই বিষ্ণু মাদকাসক্ত। পরিবারের কাউকেই সে সহ্য করতে পারত না। বোনদেরকেও তাদের বাড়িতে যেতে নিষেধ করত। এই ঘটনার পর থেকে বিষ্ণু পলাতক রয়েছে। এক ছেলে ও তিন মেয়ের জনক উমেশ চন্দ্র সরকার আগে একটি জুট মিলে চাকরি করতেন। আর অভিযুক্ত ছেলে বিষ্ণু চন্দ্র সরকার স্টাফ কোয়ার্টার এলাকায় মটর মেকানিক এর কাজ করেন। ঘটনার সময় বাড়িতে বাবা-ছেলে ছাড়া আর কেউ ছিলেন না। নিহত উমেশ চন্দ্রের স্ত্রী গীতা রানীও মেয়ের বাসায় ছিলেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত উমেশ চন্দ্রের বুকে একটি জখম রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে।