tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ০৬ জুলাই ২০২৩, ১০:৩৪ এএম

হিরানির সিনেমা দিয়ে ফিরছেন আমির


৫

বলিউড অভিনেতা আমির খানকে বলা হয় ‘মিস্টার পারফেকশনিস্ট’। খুব বেছে বেছে কাজ করেন। এভাবে করে সফলতাও পাচ্ছিলেন বেশ। কিন্তু গত দুটি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপরই সিদ্ধান্ত নেন সিনেমা থেকে সাময়িক বিরতির।


অবশেষে সিদ্ধান্ত পরিবর্তন করলেন আমির। বলিউডের ‘হিট মেশিন’ খ্যাত পরিচালক রাজকুমার হিরানির হাত ধরে ফিরছেন সিনে পর্দায়। জানা গেছে, আমির-হিরানি মিলে নতুন একটি সিনেমা করবেন যেটি হবে বায়োপিক।

এ বিষয়ে দুজনের ঘনিষ্ঠ এক সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমকে জানায়, রাজকুমার হিরানি আর আমির খান একে অপরকে খুব পছন্দ করেন একথা সত্যি। অনেক দিন ধরেই তারা একসঙ্গে কাজ করতে চাইছিলেন। অবশেষে একটা বিষয় দুজনেরই পছন্দ হয়েছে, যা একটি বায়োপিক। আমির তো শুনে প্রায় উত্তেজিত হয়ে পড়েছিলেন।

তবে এখনই এই বায়োপিকের কাজ শুরু হওয়ার সম্ভাবনা নেই বলে জানায় ওই সূত্র। হিরানি বর্তমানে শাহরুখ খানের সঙ্গে ‘ডাঙ্কি’র কাজ নিয়ে ব্যস্ত। সেই সিনেমা শেষ হলেই তিনি হয়তো আমিরকে নিয়ে ওই বায়োপিকের কাজ শুরু করবেন।

প্রসঙ্গত, ২০০৯ সালে আমির-হিরানি মিলে উপহার দেন ‘থ্রি ইডিয়টস’-এর মতো ব্লকবাস্টার সিনেমা। এরপর ফেরেন পাঁচ বছর পর। ২০১৪ সালে এই নির্মাতা-অভিনেতা জুটি ফের ঝড় তোলেন বক্স অফিসে। সেবার ‘পিকে’ দিয়ে গড়েন নতুন বক্স অফিস রেকর্ড। প্রায় এক দর্শক পর ফিরছে এই হিট জুটি।

এমআই